Thu. Jun 20th, 2019

pflix.net

Entertainment Ekhane

ভোটপ্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে নুসরাত

1 min read

ভোটপ্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে পড়লেন লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাটের তৃণমূল প্রার্থী ও অভিনেত্রী নুসরাত জাহান। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেনের হয়ে বুধবার গোয়ালতোড়ে প্রচারে যান তিনি। সেখানেই ভেঙে পড়ে তাঁর মঞ্চ। তবে তিনি অক্ষত রয়েছেন

সেলফির চাপে মঞ্চ ভেঙে পড়ে গেলেন নুসরাত

জানা গেছে, ছোট মঞ্চে অনেক লোক একসঙ্গে উঠে পড়ার কারণেই বিপত্তি ঘটেছে। যদিও এ ঘটনায় টলি অভিনেত্রীর কোনও ক্ষতি হয়নি। তবে সাময়িক উত্তেজনা তৈরি হয় সভায় উপস্থিত তৃণমূল সমর্থক ও নুসরাতের অনুরাগীদের মধ্যে।

ঘটনার সময়, আনুমানিক তিন ফুট উচ্চতার ১৫/২০ ফুটের সভামঞ্চে বসেছিলেন তিনি। তখন সেখানে বক্তৃতা দিচ্ছিলেন তৃণমূলের অন্য এক নেতা। টলি অভিনেত্রীকে ঘিরে সভায় উপস্থিত তৃণমূল সমর্থকদের উত্তেজনা ছিল তুঙ্গে। ফলে অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার জন্য ছোট মঞ্চে উঠে পড়েন অনেকে। তখনই মঞ্চটি মাঝখান থেকে ভেঙে পড়ে।

কোনওক্রমে রক্ষা পান অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে মঞ্চ থেকে নামিয়ে আনা হয়। ঘটনায় তাঁর কোনও ক্ষতি হয়নি। তবে উপস্থিত সমর্থকদের সাময়িক উত্তেজনা তৈরি হয়।

এদিন তিনি সংবাদমাধ্যমে বলেন, ওখানে অনেকে ছবি তুলতে চাইছিলেন। অনেকে মঞ্চে উঠে পড়েন। আর সেই কারণে মঞ্চ ভেঙে যায়। আমি বা দলের কোউ আহত হননি।

২০০৪ সালের ৯ আগস্ট ‘ভারত ছাড়ো আন্দোলন দিবস’ উপলক্ষে যাত্রা ময়দানে সিপিএমের ‘অপশাসনে’র বিরুদ্ধে মমতার জনসভার আয়োজন করা হয়েছিল। সভা চলাকালীন মঞ্চ ভেঙে আহত হয়েছিলেন তৃণমূল নেত্রী। আহত হয়েছিলেন দলের কয়েকজন নেতা-কর্মী ও সভায় আসা লোকজনও।

ওই ঘটনার পুলিশের রিপোর্ট ছিল, মঞ্চে অনেক নেতা-কর্মী উঠে যাওয়ায় ও সভা চলাকালীন প্রবল বৃষ্টি শুরু হওয়ায় মাটি নরম হয়ে গিয়ে মঞ্চ ভেঙে পড়েছিল। যদিও সে সময়ে এর পিছনে সিপিএম ও পুলিশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলেছিল তৃণমূল। ২০০৪ সালের পরে মমতা আর যাত্রা ময়দানে সভা করেননি।

বিপত্তি তৈরি হলেও উপস্থিত অনুরাগীদের হতাশ করেননি অভিনেত্রী। উপস্থিত সমর্থক ও অনুরাগীদের উদ্দেশ্যে বক্তৃতা দেন নুসরাত। বীরবাহা সোরেনের হয়ে ভোট প্রার্থনা করেন তিনি। রাজ্যের শাসকদল ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনহিতকর প্রকল্পের কথা মানুষের সামনে তুলে ধরেন। এবং এরপর সেখান থেকে অন্যত্র প্রচারের উদ্দেশ্যে রওনা দেন। International Desk.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like Us On Facebook

Facebook Pagelike Widget
Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Shares